৫০০০+ ইসলামিক বই কালেকশন

৫০০০+ ইসলামিক বই কালেকশন APK 2.2 - Бесплатная загрузка

Загрузить APK

Последнее обновление: 14 Авг 2023 г.

Информация о приложении

ইসলামিক বই পড়ুন, উত্তম জীবন গঠন করুন

Название приложения: ৫০০০+ ইসলামিক বই কালেকশন

Идентификатор приложения: islami.ebook.colleciton

Рейтинг: 4.8 / 711+

Автор: Global Digital Apps

Размер приложения: 14.00 MB

Подробное описание

ইসলামিক বই দ্বীনের সঠিক বোধ ও জ্ঞান অর্জনের জন্য এবং দ্বীনের উপর অটল-অবিচল থাকার জন্য জরুরী হলো আহলে এবং আল্লাহ ওয়ালাদের সাথে তাঁদের পরামর্শ অনুসারে চলা। এর পাশাপাশি তাদের পরামর্শ ও তত্ত্বাবধানে দ্বীনী গ্রন্থ ও বই-পুস্তক অধ্যয়ন করাও জরুরি। গ্রন্থ অধ্যয়নের ক্ষেত্রে কেবল ব্যক্তিগত অধ্যয়ন যথেষ্ট নয়। বরং বিশেষজ্ঞদের কাছ থেকে নিয়ম অনুযায়ী শিখতে হবে এবং নিজস্ব ধারণার উপর তাদের সিদ্ধান্তকে অগ্রাধিকার দিতে হবে।

শিশুর জন্মের পর থেকে তাকে তার বাবা মা বাংলা শিক্ষায় শিক্ষিত করে থাকে নিজের সন্তানের উজ্জল আশায়। ইসলামি শিক্ষাযে দেয় না তা আমি বলছি না। তবে ইসলাম সম্পর্কে যা কিছু শেখানো হয় তার পরিসর খুবি ছোট। যার ফল স্বরুপ শিশুটির মনে জন্মে আজব সব জিজ্ঞাসা। আর তার ইমান ধিরে ধিরে দুর্বল হতে থাকে। আর তাই সবলেরই নিজের ধর্ম ইসলাম সম্পর্কে ভালো ভাবে জানা দরকার। আর তাছারা একজন মুসল মান তার জীবনে সবচেয়ে যে জানতে বা পড়তে ভালোবাসে সেটি হলো ইসলামের ইতিহাস, ইসলামের গৈরব কাথা আর ইসলামের জন্য প্রেরিত নবী রাসুলদের জীবণী তাদের বাণী।

বিঃদ্রঃ এই এ্যাপ থেকে অনেক বই ফ্রি পড়ার সুযোগ রাখা হয়েছে। তবে সবসময়ই বই কিনে পড়ার জন্য উৎসাহিত করা হলো। ইবুক ফ্রি পিডিএফ ডাউনলোড করলে লেখকগণ নিরুৎসাহিত হবেন। প্রকাশনা শিল্পের সাথে সংশ্লিষ্ট সকলে ক্ষতিগ্রস্ত হবেন। ভবিষ্যতে আরো বই লেখার ক্ষেত্রে আগ্রহ হারিয়ে ফেলবেন লেখকগণ। তাই পিডিএফ ডাউনলোড করার পাশাপাশি বই কেনার জন্য অনুরোধ করা হলো।
Загрузить APK

Скриншот приложения

৫০০০+ ইসলামিক বই কালেকশন ৫০০০+ ইসলামিক বই কালেকশন ৫০০০+ ইসলামিক বই কালেকশন ৫০০০+ ইসলামিক বই কালেকশন ৫০০০+ ইসলামিক বই কালেকশন ৫০০০+ ইসলামিক বই কালেকশন ৫০০০+ ইসলামিক বই কালেকশন ৫০০০+ ইসলামিক বই কালেকশন

Похожий